বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

মুকসুদপুরের খান্দারপাড়ায় পুলিশের কাছ থেকে হামলা চালিয়ে আসামি ছিনতাই মামলার ২৬ আসামী জেল হাজতে

মুকসুদপুরের খান্দারপাড়ায় পুলিশের কাছ থেকে হামলা চালিয়ে আসামি ছিনতাই মামলার ২৬ আসামী জেল হাজতে

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের মুকসুদপুরের খান্দারপাড়ায় পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই মামলার ২৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, ১। শাহানাজ মুন্সী, ২। বাসু মুন্সী, ৩। হাসু মুন্সী, ৪। কানন মুন্সী, ৫। বাবুল মুন্সী, ৬। রাসেল মুন্সী, ৭। তুষার মুন্সী, ৮। লিমন মুন্সী, ৯। আলহাজ মুন্সী, ১০। মামুন মুন্সী, ১১। মাহাবুব মুন্সী, ১২। জাসু মুন্সী, ১৩। ফয়জুর কারিকর, ১৪। খায়ের কাজি, ১৫। আজম আলি খন্দকার, ১৬। হানিফ কাজি, ১৭। মামুন কন্দকার, ১৮। রাজিব খন্দকার, ১৯। সাদ্দাম কাজি, ২০। ফরহাদ খন্দকার, ২১। রাসেল খন্দকার, ২২। রসুল খন্দকার, ২৩। হাবিল খন্দকার, ২৪। মোস্তফা খন্দকার,২৫। সাকিব খন্দকার, ২৬। মাসুদ কাজি

মুকসুদপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা শওকত হোসেন জানান, আসামিরা পুলিশের উপর হামলা চালিয়ে অপর আসামিদের ছিনিয়ে নেয়। ঘটনার পর থেকে তারা এলাকা ছেড়ে পালিয়ে ছিল। সোমবার আসামিরা মাইক্রোবাসে করে জেলা সদরের আদালতে হাজিরা দিতে আসার সময় পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। পরে তাদেরকে আদালতে পাঠিয়ে দেয়া হয়।

মুকসুদপুর থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃত আসামিদের গোপালগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৯ মে সন্ধ্যায় উপজেলার খান্দারপাড় ইউপির বেজড়া-ভাটরা গ্রামের মুকসুদপুর-রাজপাট বাইপাস সড়কের মোড়ে পুলিশের উপর হামলা চালিয়ে ৩ জনকে ছিনিয়ে নেয় আসামি পক্ষের লোকজন। ছিনতাইয়ের সময় হামলায় ৭ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় ৩৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরো শতাধিক লোককে আসামি করে একটি মামলা দায়ের করে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com